Huawei p40: আমরা কী দেখতে চাই

আমরা এখনও হুয়াওয়ে p 40 রিলিজের অপেক্ষায় আছি। আমরা আসন্ন স্মার্টফোনটির জন্য উচ্ছ্বসিত – হুয়াওয়ে পি 30 এবং পি 30 প্রো মার্চ 2019 রিলিজের পর থেকে আমরা এটা বলতে পারি এবং আমরা ইতিমধ্যে জানি যে কীভাবে চীনা ফার্ম উন্নতি করতে পারে।

এটি বলার অপেক্ষা রাখে না যে এটি থেকে P30 এবং P30 প্রো খারাপ ফোন – এটি বর্তমানে সেরা ক্যামেরা ফোনের তালিকায় শীর্ষে রয়েছে এবং আমরা তাদের উভয়কেই নিখুঁত স্কোর দিয়েছি।

P40 এর সারমর্মঃ

(Image credit: Future)
  • এটা কি? Huawei এর P series এর সর্বশেষ সংস্করণ
  • কবে বাজারে আসবে? সম্ভবত 2020 এর প্রথম কয়েক মাসের মধ্যেই
  • এটি বাজারদর কেমন হবে? সম্ভবত পি 30 সিরিজের চেয়ে সামান্য কিছু বেশি

Huawei P40 এর রিলিজ ডেট এবং দাম

মোবাইলটির রিলিজ সম্ভবত এখনো কয়েক মাস দূরে রয়েছে, এবং এখনও কোনও গুজব থেকে আমরা হুয়াওয়ে পি 40 রিলিজের তারিখ জানতে পারিনি, তবে আমরা কোম্পানির পূর্ববর্তী ইভেন্টের কার্যকলাপের ভিত্তিতে একটি পূর্বাভাস দিতে পারি।

P30 এবং P30 প্রো মার্চ 2019 সালে প্যারিসে উন্মোচন করা হয়েছিল, এবং P20 এবং P20 প্রো লঞ্চ ইভেন্ট মার্চ 2018 তে দেখানো হয়েছিল So সুতরাং, আমাদের প্রারম্ভিক হুয়াওয়ে পি 40 প্রবর্তনের তারিখের পূর্বাভাস 2020 মার্চ।

হুয়াওয়ে পি 40 দাম আরও আকর্ষণীয় । লঞ্চের সময় হুয়াওয়ে পি 30 এর দাম £ 699 / এউ $ 1,099 (মোটামুটি $ 910), এবং পি 30 প্রো started 899 (এউ $ 1,599, প্রায় 1 1,140) থেকে শুরু হয়েছিল, যা উভয়ই আগের বছরের এন্ট্রিগুলির চেয়ে মূল্যবান ছিল।

আমরা আশা করছি ২০২০ সালের মধ্যে ফোনটি লঞ্চ হবে এবং আমাদের আশানুরূপ প্রযুক্তিগত আপগ্রেড সহ Huawei P40 প্রিমিয়াম ফোন হিসেবে দেখতে পাব।

আমরা কী দেখতে চাই-

১. নতুন ক্যামেরা লেন্স

হুয়াওয়ে পি 30 প্রো যখন চারটি লেন্স নিয়ে এসেছিল তখন এটি ছিল এমন করা প্রথম স্মার্টফোনগুলির মধ্যে একটি ।

তবে এখন আরও সাশ্রয়ী মূল্যের স্মার্টফোনগুলিতে Honor 20 এর মতো চারটি ক্যামেরা রয়েছে, সুতরাং হুয়াওয়ের ফটোগ্রাফির আধিপত্য চালিয়ে যাওয়ার এবং প্রতিযোগিতা থেকে নিজেকে আলাদা করার এক উপায় হ’ল আরও একটি লেন্স যুক্ত করা।

(Image credit: Future)

এই অতিরিক্ত লেন্সের জন্য আমাদের শীর্ষ পছন্দ ভিডিও রেকর্ডিংয়ের জন্য একটি মটোরোলা ওয়ান অ্যাকশন-স্টাইলের ‘অ্যাকশন ক্যাম’ , কারণ ভিডিও-নির্দিষ্ট ক্যামেরা এমন জিনিস যা আমরা ক্যামেরাগুলিতে খুব বেশি দেখিনি।

একটি অ্যানমোরফিক লেন্স ভিডিও রেকর্ডিংয়ের জন্যও দুর্দান্ত হবে কারণ পেশাদার ফিল্ম-নির্মাতারা এই ধরণের লেন্স ব্যবহার করেন, এটি ফুটেজে লেটারবক্স করে এবং অন্যান্য পার্কগুলির সাথে লেন্স ফ্লেয়ার ধারণ করে।

২. ওয়্যারলেস চার্জিং

প্রতিটি নতুন ফোনে এটিই আমরা জিজ্ঞাসা করি, কারণ এটি এমন একটি ফিচার যা সময়ের সাথে সাথে আরও বড় আকার ধারণ করে, তবে হুয়াওয়ে পি 40 এ ওয়্যারলেস চার্জ করা সত্যিই দরকারী যা এটির প্রিমিয়াম স্ট্যাটাসের সাথে খাপ খায়।

আমরা আশাবাদী এই ফিচারটি যুক্ত হবে – হুয়াওয়ে পি 30 প্রো-তে যেমন ওয়্যারলেস চার্জ ছিল, যেমন মেট 20 প্রো করেছে, তাই হুয়াওয়ে নন-প্রো ফোনগুলিতে এই ফিচারটি আনা সম্ভবত সময়ের ব্যাপার।

Huawei p30
(Image credit: Future)

৩. উন্নত ডিসপ্লে প্রযুক্তি

যদি আমরা হুয়াওয়ে পি 30 এবং পি 30 প্রো ডিসপ্লেগুলির হিসেব করি তবে এটি ‘ভাল নয় দুর্দান্ত’ হবে – ওএইএলডি হল এইচডিআর 10, যা কন্টেন্ট দেখার জন্য ভাল, তবে কেউ কোয়াডএইচডি বা 4K ডিসপ্লের সাথে প্রতিযোগীতায় নেয়।

হুয়াওয়ে সর্বদা ক্যামেরা বিভাগে প্রতিযোগিতামূলক হওয়ার চেষ্টা করে এবং ক্রমবর্ধমান আশ্চর্যজনক ছবিগুলি দেখতে আপনার আরও ভাল ডিসপ্লের প্রয়োজন হয়, তাই হুয়াওয়ের পক্ষে এটির পরিসর আপডেট করা বোধগম্য হবে।

পর্দায় অ্যামোলেড টেকের সাথে হুয়াওয়ে পি 40 ফিট করে কোয়াডএইচডি বা 4 কে দিয়েও হুয়াওয়ে প্রতিযোগিতায় এগিয়ে থাকতে পারে।

৪. Notch (নচ)

আমরা পি 30 এর notch রাখতে হুয়াওয়ে P40 চাই। এটি একটি বিতর্কিত অবস্থানের কিছু, তাই এখানে আমাদের সাথে থাকুন – তবে আমরা হুয়াওয়েকে ক্রমবর্ধমান উদ্ভট এবং নকল পদক্ষেপের বিকল্পের প্রবণতা অনুসরণ করতে চাই না।

এর কারণ হ’ল, ফ্রন্ট ক্যামেরা সমস্যার ভাল সমাধান আর নেই। পাঞ্চ-হোল কাট-আউটস যত বেশি গ্রহণ করে, বেশি জায়গা না থাকলে এবং পপ-আপ ক্যামেরাগুলি এমন হয় যা কাজ করার সময় কোন অসুবিধা হতে পারে এবং যখন না হয় তখন খুব বিরক্তির সম্মুক্ষিন হতে হয়।

৫. একটি নতুন ডিজাইন করা ইউজার ইন্টারফেস

হুয়াওয়ে পি 40 এর জন্য আমরা হুয়াওয়েকে তার নিজস্ব ব্র্যান্ডের ইউজার ইন্টারফেস EMUI নতুন ডিজাইনে দেখতে চাই।

Hits: 56

Nabil Rahman Surjo

I'm a common man. Love to share tech knowledge

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *