Blue Snowball ICE Condenser Microphone Review

বাংলাদেশের আনেক বড় বড় ইউটিউবার এই মাইক্রোফোনটি ব্যবহার করে থাকে। একটি মাইক্রোফোনের অডিও দিকটি সর্বাধিক গুরুত্বপূর্ণ বৈশিষ্ট্য তাই আমরা প্রথমে এই বিষয়টিকে বেছে নিতে চাই।

স্নোবল আইস মাইক একটি একক কাস্টম কনডেনসার ক্যাপসুল ব্যবহার করে। এটির অডিও কার্যকারিতা খুব পষ্ট,শ্রুতিমধুর এবং ফোকাসযুক্ত অডিও কার্যকারিতা তৈরি করে।আপনার সেটআপের জন্য একটি দুর্দান্ত স্টার্টার মাইক তৈরি করে। তবে স্নোবল আইস মাইকটি কোনওভাবেই অনলাইনে সেরা রেটেড এবং শীর্ষে বিক্রি হওয়া মাইক্রোফোন নয়।

স্নোবল কনডেন্সার মাইক্রোফোন আপনাকে কেবলমাত্র কার্ডিওয়েড মোড সরবরাহ করে। এখন, এটা কি? কার্ডিওয়েড মোডের সহজ অর্থ হল আপনার শব্দ উৎসটি মাইকের সামনে রাখা । তাহলে আপনি সমৃদ্ধ এবং উচ্চ শব্দ পাবেন খুব সহজে। কারণ মাইকটি অন্য সব শব্দ উৎসকে আমলে নেই না।

স্নোবল আইস  কনডেন্সার মাইক্রোফোন এর বিল্ড কোয়লিটি অত্যন্ত সহজ তবে আকর্ষণীয়।

স্নোবল আইস  মাইকটি একটি খুব ক্ষুদ্র, খুব কমপ্যাক্ট, গ্লোব-চেহারার কক্ষ বা বলের মতো দেখতে। এর ওজন মাত্র 1.7 আউন্স । এটি একটি ট্রিপড স্ট্যান্ডে বসানো এবং ইউএসবি চালিত মাইক্রোফোন। এটি কোন ড্রাইভার ইনস্টল না করেই ম্যাক এবং পিসি উভয়ের সাথেই ব্যবহার যোগ্য। তবে আপনি আপনার ফোনে এটি ব্যবহার করতে পারেবেন না।স্নোবল আইস মাইকটি এর পারফরম্যান্সের জন্য স্কাইপি (Skype) হতে অনুমোদিত।

Hits: 14

S M Mohaimanul Islam

Mad man loving technology.

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *